September 22, 2024, 9:31 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার এজাহারনামীয় অন্যতম আসামি ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাঈল হোসেন প্রকাশ অমি’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। রাজবাড়ীতে ৯০ বোতল ফেন্সিডিল ও ০২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বায়তুল মোকাররমের সেই খতিবকে অপসারণ। শাজাহানপুরে শী’র্ষ স’ন্ত্রা’সী সাগরসহ অপর সহযোগী দূ’র্বৃত্তে’র হা’মলা’য় খু’ন! ঘোড়াঘাটে আন্তঃজেলা দলের কুখ্যাত ৪ ডাকাত গ্রেপ্তার। নওগাঁয় শিয়াল, কুকুর ও বিড়ালের কামড়ে আতঙ্কে এলাকাবাসী। কক্সবাজার সদর উপজেলার চৌফলডন্ডি ইউনিয়ন থেকে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার। শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার।

শাজাহানপুরে হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার 

শাজাহানপুর প্রতিনিধি ঃ বগুড়ার শাজাহানপুরে ২ বছরের অধিক সময় ধরে পলাতক থাকা হত্যা মামলার আসামি শহিদুল ইসলামকে (৪০) গ্রেফতার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে বুধবার রাতে উপজেলার ক্ষুদ্র ফুলকোট গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

শহিদুল ইসলাম আমরুল ইউনিয়নে ক্ষুদ্র ফুলকোট গ্রামের নুরুল ইসলামের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে শাজাহানপুর থানা পুলিশের চৌকস অফিসার এসআই শামীম হাসান, এস আই মোহাম্মদ আলী, এস আই মিজানুর রহমান ও এএসআই সাদ্দাম হোসেনসহ সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, শহিদুলকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, প্রায় দুই বছর পূর্বে উপজেলার ক্ষুদ্র ফুলকোট গ্রামের মৃত কোরবান আলীর ছেলে  সাইফুল ইসলাম রাস্তার ওপর ভ্যান রাখেন। এই বিষয় নিয়ে দ্বন্দ্বের জেরে তাকে হত্যা করা হয়। এই হত্যাকাণ্ডের পর থেকেই পলাতক ছিলেন আসামী শহিদুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com